Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Abstract

2  

AYAN DEY

Abstract

ভালো থাকছি কই ?

ভালো থাকছি কই ?

1 min
916


তুমি নীতি কিনছো ,

বেচছো ইচ্ছে হাটে ।

আলগা লাগাম খুললো বলে

অলীক মোহের রাতে ।


তুমি বুদ্ধিগুলো খুচরো করে

আরাম দিয়ে খোঁজো আগুন,

নৈতিকতা লিখছো খাতায়, 

মূল্য দিয়ে অমূল্যকে খুন ।


তোমার প্রাণ ধোঁয়া চেনে,

বাষ্প মেখে মাঠে দাঁড়ায় ,

তবুও লেলিহান দেখলে কেন

ছুটে দূরে দূরে পালায় ?


এখনও তিমির জেগে থাকে

কয়েক প্রহর বজ্র দেখেই ,

জুগনু তো আর দেখলো না !

বাঁচুক না হ​য় এটুকু পেয়েই ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract