Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Priyanka Bhuiya

Abstract

4.7  

Priyanka Bhuiya

Abstract

পারিবারিক মুহূর্তরা

পারিবারিক মুহূর্তরা

1 min
559


মায়ের সুগভীর স্নেহ আর বাবার শীতল ছত্রছায়া,

নিউক্লিয়ার পরিবারেও আত্মীয়তা ষোলো আনা;

এই দুই অন্তর্যামীর হৃদয় উৎসারিত অপার মায়া,

শিয়রে জাগা কত বিনিদ্র রজনীদের আনাগোনা!


রক্তের সম্পর্কের পিছুটানেই পরাজিত বিভাজন,

পারিবারিক যাপনচিত্র জুড়ে সেরা মুহূর্তের ভিড়;

অন্তহীন অভিকর্ষের টানে মনের ঘরেতে উচাটন,

রিক্ত মনের পর্দায় ছবি হয়ে ওঠা স্মৃতিদের নীড়।


Rate this content
Log in