Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Priyanka Bhuiya

Others

5.0  

Priyanka Bhuiya

Others

পরিত্যাগ

পরিত্যাগ

1 min
573


সকলকে নিয়ে চলব পথ, রাখব সবাইকে ভালো,

কোমল মনের গভীরে শুধু এইটুকুই ছিল বাসনা;

জীবনের সরণীতে ছন্দপতন, বাস্তবের মুখোমুখি,

মুখোশের আড়ালে লুকোনো মুখেরা বড় অচেনা।


অনাকাঙ্ক্ষিত মানসিক চাপে দুর্বিষহ এ জীবন,

একসাথে সকলকে খুশি করতে হয়েছি অপারগ;

নিজের অন্তর্লোকের একটা প্রান্ত অসম্পূর্ণ যেন,

সুখী রাখতে চাওয়ার বদভ্যাস তীব্র ক্ষতিকারক।


স্বয়ং ঈশ্বর হন ব্যর্থ প্রত্যেক ভক্তের ইচ্ছে পূরণে,

পড়েই যায় কিছু, যত শক্তই হোক না কেন মুষ্টি;

দিয়েছি ছেড়ে আনন্দে রাখার খারাপ অভ্যাসটা,

চেষ্টা বৃথা, চির অধরা একসাথে সকলের সন্তুষ্টি।।


Rate this content
Log in