Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

AYAN DEY

Comedy

3  

AYAN DEY

Comedy

নাম তার চামচি

নাম তার চামচি

1 min
1.7K


জঙ্গলে বাস করে ,

নাম তার চামচি ;

চোখে তার পাতা নেই ,

কাটে সে খামচি ।


রোদ্দুরে মাজে দাঁত ,

জোছনায় গা ধোয় ,

ঘুম পেলে উল্টিয়ে

মেঘেতে সে শোয় ।

মাথা তার কুমীরের ,

শরীরে ভরা আঁশ ,

ভুঁড়ি দিয়ে ধুঁয়ো ওঠে ,

দুইপায়ে ঢ্যাঙা বাঁশ ।


তারাগুলো খসে পড়ে ,

তুলে তুলে খায় সে ,

কাছে তার গেলে পরে

লোকে বলে "খাইসে" ।


Rate this content
Log in