Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

বিকাশ দাস

Inspirational

3  

বিকাশ দাস

Inspirational

কবিতার বিজ্ঞাপন

কবিতার বিজ্ঞাপন

1 min
731


একদিন আসবে

যেদিন হয়তো থাকবে না গাছ গাছালি আগলে পৃথিবীর মাটি

পাখির বাসা বন্ধু মিতালি আকাশ জোরা রোদ বৃষ্টির পরিপাটি ।

পৃথিবীর বীর্য বাঁচিয়ে নিতে থাকবে না মানুষ সম্পর্কের খাঁচায়

নদীর উঠোনে মেঘ বৃষ্টির নাচ ঘরবাঁধা অরণ্যের ডালা মাথায়

বিকেল গড়িয়ে রোদের দাম্পত্য সংসার

সৃষ্টির চত্বর নীলাভ চাঁদমগ্ন নগ্ন অন্ধকার ।


পৃথিবীর বাস্তুভূমির চতুর্দিকে মাকড়শার জাল

তেলচিটে চাদরে লাঞ্ছিত কবির শয্যা বিলাস ।


মানুষ শূন্য বস্তি ছড়ানো ছিটানো বসত বাজারে 

পড়ে থাকবে কবিতার অলিন্দে শব্দের যাপ

পশু পাখি নদী বন অরণ্য গাছ গাছালির আধারে

উলঙ্গ নারীর হাজার হাজার উঠতি বিজ্ঞাপন ।


Rate this content
Log in