Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

বিকাশ দাস

Classics

3  

বিকাশ দাস

Classics

স্বর্গ নরক কত দূর

স্বর্গ নরক কত দূর

1 min
739


স্বর্গ আর কতদূর ?

মৃত্যুর খোলসে জীবনের মুখোশ

নদীর নিকটে সমুদ্রের উচ্ছাল যতদূর।


নরক আর কতদূর ?

মৃত্যুর সমাধি জীবনের কবরে মাটি

পাষাণপাথর বাঁধানো ভূসংস্থান যতদূর।


Rate this content
Log in