Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বিকাশ দাস

Tragedy

0  

বিকাশ দাস

Tragedy

মেয়েমানুষের সংসার

মেয়েমানুষের সংসার

1 min
439


পুরুষের অসুখ

সারিয়ে নিতে আসে মেয়েমানুষের শারীরিক

সন্ধির সুষমায় ।

পুরুষ নিজের জন্য বাঁচে । নিজের সুতানে নিজের সুরায় ।

পুরুষের সুখ মেয়েমানুষের আঢাকা শরীরের চিকণ শিরীষে ।


মেয়েমানুষ নিজের ঘর ছেড়ে ছুড়ে

অন্য বাড়ির উঠোন থেকে ঘর হয়ে উঠতে

এক জীবনও কম পড়ে জানলা দরজা ঠুকরে ।


শব্দহীন শরীর

মেয়েমানুষের রাত সংসারের এঁটো বাসন ধুয়ে 

নিজের লাশ বিছিয়ে পুরুষের বাসনার কাঁটায় শুয়ে ।

পুরুষই পারে জোর করে বাগিয়ে নিতে নিজের ফুর্তি

ছিঁড়ে ছিঁড়ে খুবলে মেয়েমানুষের যুবতী স্তনের মূর্তি ।


দিগন্ত অবধি

নির্লজ্জ ভাঙচুর শরীরের বিরাগ নিরর্থ নিন্দিত রতিসার

দিনরাত্রির চৌকাঠে তবু মেয়েমানুষের নন্দিত সংসার

ঝাড়পোঁছ সেরে নিকিয়ে ঘর দুয়ার ।


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy