Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Montaj Khan

Abstract

2.0  

Montaj Khan

Abstract

ব্যর্থতা

ব্যর্থতা

1 min
17.5K


ভ্যাঙতে পারি অনেক কিছু, গড়তে পারি না ।

নারী নির্যাতন দেখতে পারি, প্রতিবাদ করতে জানিনা ।


করতে পারি আত্মহত্যা,আত্ম ত্যাগ করতে পারি না ।

অনাহারে থাকা শিশুটির মুকে,দু অন্ন দিতে জানি না ।

কাটতে পারি গাছ গাছালী , বৃক্ষ রোপণ করতে জানি না ।


আজ‌ও আমি শোষণ করি পোষণ করতে জানি না ।

প্রাণটি কেড়ে নিতে পারি ,প্রাণটি ফেরাতে পারি না ।


ধর্মের কথা বলতে পারি,ধর্ম পালন করি না ।


অন্যায় অত্যাচার সহিতে পারি ,প্রতিবাদ করতে জানি না ।

ভ্যাঙতে গিয়ে মরতে পারি ,গড়তে পারি না

সুন্দরী এই আজব শহরের, আজও নামটি আমি জানি না ।


Rate this content
Log in