Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

biswadip karmakar

Romance

3  

biswadip karmakar

Romance

তুমি

তুমি

1 min
1.6K


তুমি না থাকলে ভুলেই যেতাম,

আমারও একটা দাম আছে।


তুমি না থাকলে ভুলেই যেতাম,

আমারও গোপন নাম আছে।


তুমি আছো তাই,আমার জীবনে

বিনা বসন্তে রঙ লাগে।


তুমি আছো তাই, ঘরে ফিরে যাই

বৃষ্টি নামার আগে আগে।


তুমি না থাকলে 'তুমি' ডাকটা

এত আপন কি করে হতো।


তুমি আছো তাই,মনে কিছু নাই

ভুলিয়ে দেওয়ার মতো।


Rate this content
Log in