Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Santu Chowdhury

Inspirational

4  

Santu Chowdhury

Inspirational

বীরসেনা

বীরসেনা

1 min
16K


ছোট্ট বেলায় বাবার সাথে ঘুরতে গিয়ে সীমান্ত পারে

দেখতাম সব মানুষগুলো বন্দুক নিয়ে ঘুরেফিরে

সীমান্তগামি মানুষগুলির উপর নজরদারি করে।

ভাবতাম আমি দুষ্টু এরা, তাই জিজ্ঞেস বাবার কাছে

শুনে বাবা হেসে লুটিয়ে বললেন আমায় কাছে ডেকে,

এরা হল দেশের সেনা আমাদের দেশের গর্ব

শান্তিতে আজ ঘুমাই মোরা, এদেরই কৃতিত্ব সর্ব ।


আমরা যখন ঘুমাই এরা পাহারায় থাকে জেগে

জীবন দিয়ে রক্ষা করে, আমাদের শত্রু থেকে।

বন্যা হোক বা দাঙ্গা নিয়ন্ত্রণ, এদের ভূমিকা সর্বক্ষণ

এরা আমাদের রক্ষা করতে করে আত্মসমর্পণ ।

এরাই দেশের আসল বীর, এরা দেশের প্রাণ,

দেশের সেনা জানাই তোমায় শতকোটি প্রনাম।


Rate this content
Log in