Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

বিকাশ দাস

Classics

3  

বিকাশ দাস

Classics

বিনিময়

বিনিময়

1 min
844


বৃষ্টি তোমাকে দিলাম ছুটি

বিনিময়ে চাই

রোজ বেঁচে থাকার রুজি রুটি

চলো, তোমাকে দিলাম ক্ষমতাশীল দু’হাত

বিনিময়ে চাই

বিপ্লব শোণীতে শিরায়

দেহমনে অহিংসা শান্তি বেঁধে বেঁধে যাপিত হৃদয় ।


মাটি তোমাকে দিলাম ছুটি

বিনিময়ে চাই

পেট ভর্তি উজ্জীবিত জীবন

চলো, তোমাকে দিলাম বুদ্ধিশীল মাথা

বিনিময়ে চাই

মনুষ্যত্বের অস্থি শিরদাঁড়ায় 

সর্বজনে অন্তরে অন্তর বিলায়ে চৈতন্য যাপিত হৃদয় ।


Rate this content
Log in