Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

বিকাশ দাস

Fantasy

2  

বিকাশ দাস

Fantasy

বিরহ

বিরহ

1 min
1.1K


ফোটাত গোলাপ তোমার দু’হাত 

আলাপের বন্ধনে ।

ঝরাত গোলাপ  তোমার দু’হাত 

বিলাপের ক্রন্দনে ।


এখন তোমার প্রসন্ন মুখ 

এখন আমার বিপণ্ণ সুখ 

পড়ছে মনে ।


এখন তোমার অনন্য বেলা 

এখন আমার উচ্ছন্ন খেলা 

পড়ছে মনে ।

ছাদের প্রাচীরে ঝুলছে তোমার সারি সারি হলুদ লাল শাড়ি 

সূর্যোদয় সূর্যাস্তের অবসরে জ্বলছে আমার সমস্ত ঘর বাড়ি ।


Rate this content
Log in