Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বিকাশ দাস

Drama Abstract

3  

বিকাশ দাস

Drama Abstract

চার ফালি মেঘ

চার ফালি মেঘ

1 min
608


এক ফালি আকাশে 

এক ফালি মুখর তোমার হাতে ।

এক ফালি গেলাসে 

এক ফালি বৃষ্টি  বহুল রাতে ।

এক ফালি বাসরে  

এক ফালি নারীর অন্তর্বাসে ।

এক ফালি কোমরে 

এক ফালি শাড়ির সুতোর রাসে ।

এক ফালি নয়নে 

এক ফালি স্বপ্নের লজ্জা ভরে  ।


এক ফালি শয়নে 

এক ফালি সঙ্গমের শয্যা ধরে ।

এক ফালি পাথরে 

এক ফালি বাঁশের ঝোপ  ঝাড়ে ।

এক ফালি সাগরে 

এক ফালি নদীর সাঁকোর পাড়ে ।

এক ফালি যৌবনে 

এক ফালি ফুলের ফুসফুসে ।

এক ফালি দর্পনে 

এক ফালি মুখের রস চুষে ।


এক ফালি সন্ধায় 

এক ফালি ভোরের বাসি ফুলে ।  

এক ফালি তন্দ্রায় 

এক ফালি কনের নাভি মুলে ।

এক ফালি বর্গায় 

এক ফালি ধানের ভাতের গন্ধে । 

এক ফালি দরগায় 

এক ফালি ঋণের বোঝা স্কন্ধে । 

            



Rate this content
Log in