Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Md Bakibillah

Others

5.0  

Md Bakibillah

Others

আমার অহংকার::

আমার অহংকার::

1 min
831



যা ছিলো আমার স্বযত্নে লালিত,

সবই দিলাম তোমার করপল্লবে।

আজি এ মহেন্দ্র ক্ষনে

বরমাল্য বদলের দিনে।

তুমি, হে মোর প্রেমনাথ---

রেখ সবে যতনে,

দিবস নিশিতে ---।


এ নহে প্রার্থনা মোর

এ মোর আকাঙ্ক্ষা জেনো ,

তোমাতে রবো জীবন যাপনে

দুঃখে সুখে অর্ধাঙ্গিনী বেশে ।


শুধু প্রেমটুকু দিও চুম্বন-এ ললাটে

কপোল রাঙিয়ে দিও লাজে,

আমি সিঁথির সিঁদুরে রাখবো রাঙিয়ে

আমার অহংকার----।

আর মৃত্যুকে বাজি রেখে

বলবো গরবে --

তুমি তো কেবলই আমার .......।।


Rate this content
Log in