Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

বিকাশ দাস

Romance

2.0  

বিকাশ দাস

Romance

দোসর

দোসর

1 min
1.0K


আমার সুখ চাইনা 

আমার বিলাস চাইনা 

তুমি শুধু থেকো দু’চোখ ছিটিয়ে আমার পাশে ।

ভালোবাসা বৃষ্টি নিয়ে নামুক 

ভালোবাসা সৃস্টি হয়ে থাকুক 

হৃদয়ের দোসরে তৃষ্ণার মন্থন অমৃতের মতো নির্বিশেষ নিয়ে ।

 

আমার চাঁদ চাইনা 

আমার জোৎস্না চাইনা 

তুমি শুধু থেকো আকাশ বিছিয়ে আমার পাশে ।

ভালোবাসা বাঁশি হয়ে বাজুক 

ভালোবাসা সঙ্গী হয়ে থাকুক 

হৃদয়ের দোসরে দু’হাত বাড়িয়ে অন্ধের মতো নিষ্পলক চেয়ে ।


Rate this content
Log in