Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Montaj Khan

Fantasy

5.0  

Montaj Khan

Fantasy

আধুনিক যুগের আধুনিকতা

আধুনিক যুগের আধুনিকতা

1 min
397


জানো , চাহিনা হারাতে নিজেকে মানুষের এই ভিড়ে । চারিদিকে দেখ ,লক্ষ্য লক্ষ্য মানুষ হারিয়েছে মানুষের এই ভিড়ে ।

চারিদিকে দেখি আধুনিক সমাজের আধুনিকতা ,

মরুভূমির মরীচিকার মত বিশাল বহুলতা ।

ভদ্র সমাজের ভদ্রতা আজ দূর্বলতা ।

নিজের দুঃখ লুকিয়ে রেখে লোক দেখনো হাসি নিয়ে শৌখীন পোশাক পরাই হলো শৌখিনতা ।

বাবা মাকে বাড়ী থেকে তাড়িয়ে বাড়িতে কাজের মাসিদের কে দেখানোর জন্য নতুন নতুন মদের পার্টি করাই বিশালতা ।

কাজ না করে লোক দেখানো কাজ ই মহান পারদর্শীতা ।

নিজের ধর্ম পালন না করে অন্য ধর্মের দিকে আঙুল তুলাই এ সমাজের ধর্মানুবর্তিতা ।

সব বুঝেও না বোঝাই বুদ্ধিমত্তা ।

কোনো বিষয়ে জ্ঞান না থাকলেও জ্ঞান বিতরণ করাটাই বহু মুখিনতা ।

নিজেদেরকে ভুলে গিয়ে শারুক , সালমান , দের অভিনয় নিয়ে ঘণ্টা ঘণ্টা তর্ক করা ।

অন্য কে দমিয়ে রাখা টাই নিজের সফলতা েশষ্ট্র সমাজের সৃষ্ঠাত ।

জীবনের লক্ষ্য হলো ভালো কাউকে জীবন সঙ্গী করা দশ জন কে পায়ার পর ও ভালো কাউকে পায়া হলো না , ইটাই হলো আধুনিক সমাজের মূল মন্ত্র ।

সব কিছু পায়ার পর ও মনে হই কিছু পাওয়া হলো না ।


Rate this content
Log in