Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Shreya Bhattacharya

Abstract

3  

Shreya Bhattacharya

Abstract

সম্মান

সম্মান

1 min
17.2K


সম্মান সকলের প্রাপ্য নয়,

ধনী, উঁচুজাত, ক্ষমতাশালী, বয়স - কেবল এই কি যোগ্যতা?

কেন একটা বাচ্চাকে সম্মান দিন না?

এক গরিব কে দিন, কোনো নিচু জাতকেই নয় দিন।

আর কিছু না হোক, ভালো লাগবে।




Rate this content
Log in