Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Srabani Gupta

Inspirational

2.2  

Srabani Gupta

Inspirational

সেই মেয়েটি...

সেই মেয়েটি...

1 min
635


নেহাৎই একটি মেয়ে...

স্তনের চিবুক ছিঁড়ে তোমার শুষ্ক ঠোঁটে ফেলে রাখে

প্রথম স্বর্গসুধা, তুমি পেট ভরে শুষে নাও স্নেহরস


মেয়েটির ভালোবাসা তোমার শাণিত কক্ষপথে

মেয়েটির নির্যাস তোমার সুগম চলার পাথেয়


নেহাৎই ছাপোষা, 

তবু রক্তাক্ত যোনি পথে একটুও যণ্ত্রণার আভাস নেই,

কখনও নাভিমূল তোমার অস্তিত্বকে প্রশ্নও করেনি


প্রতিটি রাতে শহরের অলিতে গলিতে,

ধূলোপথে যে লাশ পড়ে থাকে, কামুক অন্ধকারে

সেখানে নিয়নবাতির দৃঢ় অবস্থান..

নেহাৎই মেয়ে বলেই মোড় ঘুরিয়ে নেয় পথ,

আলো নিভিয়ে শুয়ে পড়ে দম্পতি


তারপর...

কয়েকটা মোমবাতির হাত ধরে হাঁটা,

কয়েকটা চোখের টিভির পর্দায় উঁকিঝুকি,

আর একরাশ অবসাদ


এরপরও যখন শ্লোগান ওঠায় স্ক্রিনে স্ক্রিনে

একদিনের ভালোবাসার তীব্র প্রদর্শন,

হেসে কুটিকুটি, নেহাৎই বোকা সেই মেয়েটি...


Rate this content
Log in

Similar bengali poem from Inspirational