Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

বিকাশ দাস

Fantasy

1  

বিকাশ দাস

Fantasy

প্রেম

প্রেম

1 min
515


অন্ধকার

রুপালী পর্দায়

শুভ্রতার ঝলক মনের জর্দায় ।


নীল আকাশ পাখির পালকে

সবুজ মাটি  পাখির পালকে 

মেঘ বৃষ্টির তলে জলের শীত

যেন স্পর্শ মুখর  প্রেম প্রীত ।


হৃদয়

হৃদয়ের সরোবরের স্নান সেরে

মাছের মতো জলের নীচে নৃত্যময়ী জীবন পুরাণ

পাখির মতো ডানা মেলে হাওয়ায় জীবন উড়ান ।


Rate this content
Log in