Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Arijit Ojha

Abstract

3  

Arijit Ojha

Abstract

প্রতিবিম্ব

প্রতিবিম্ব

1 min
2.1K


আমার আকাশ, একলা ধূসর,

মন খারাপের গান।

তোমার আকাশ, আগুন রাঙা ,

মুক্ত দেশের সোপান।


আমার লেখা, ছন্নছাড়া ,

যুক্তিহীনের প্রলাপ।

তোমার কথায়, বজ্র বাঁধন ,

দগ্ধদিনের প্রতাপ।


আমার আমি, পথ হারানো ,

নেই ঠিকানার পথে।

তোমার তুমি, একলা লড়ো ,

ঝড় বাদলের রাতে।


তোমার লড়াই, রাজার সাথে,

ভাঙা গড়ার খেলায়।

আমার কলম, স্বপ্ন খোঁজে

বাঁচতে চাওয়ার আশায়


Rate this content
Log in