Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Madhabi Sinha

Drama

0.2  

Madhabi Sinha

Drama

আমি ফিরছি মা

আমি ফিরছি মা

1 min
16.2K


আজ রাতের শেষ ...আজ বাড়ি ফেরার পালা।

সেই অন্ধকার রাত - আজ সে শেষ।

আমি ফিরছি মা ....তোমার কাছে।


সত্যি বলবো?

ভয় আমার লাগে ...এখনো লাগে।

অন্ধকার রাত, অজানা ডাক, শত্রুর হুংকার - লাগে আমার ভয়।


তবে হারতে তো তুমি শিখাওনি, জিততে শিখিয়েছো।

আমি জিতে ফিরছি, মা।

তোমার কাছে - মাথা উঁচু করে, শত্রুকে দমন করে।

তোমার কাছে ফিরছি।


Rate this content
Log in

Similar bengali poem from Drama