Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

AYAN DEY

Drama

3  

AYAN DEY

Drama

বিলাসির বরষামঙ্গল

বিলাসির বরষামঙ্গল

1 min
1.0K


বরষে পানি , নীরদ ছায়ে ,

পুলকিত প্রাণে প্রেম যাতায়ে ।

সূরয হারায়ে অম্বর একা ,

শুনি কাঁহা বাতাও ম​য়ূরের কেকা ।


ধীর চরণে আয়ে রাণী বরষা ,

ছমছম শাওন প্রেম লায়ে সহসা ।

ব্রজে গোপী দাঁড়ায়ে ,কানহা কাঁহা রে ?

লীলা দেখাবারে কব আবে লালা রে !

মোহন চলে দেখি ভানুর গৃহেতে ,

বিলাসি লিখে যায় বসে তার নীড়েতে ।


Rate this content
Log in