Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Riya Roy

Romance

2  

Riya Roy

Romance

জীবনের কথা

জীবনের কথা

1 min
999


নিঝুম বেলা,

ঝরা পাতা আর চিরাচরিত জীর্ণতায় ,

ভালোলাগা আরো

বাকি গভীর এক শূন্যতায় ৷

ছড়িয়ে হিসেব গুলো

নরম আলোয় পড়ে আছে জং ধরে ,

খেয়ালী মন ভেসে যায় সবটা ভেঙেচুরে৷

পথের বাঁকে ;

ঢুকছে দৃশ্য হাজার দিন রাত ,

আচমকাই হৃদয়ে গোপন আঁতাত ৷

আলগা ছিল সুতো 

তবু ছেঁড়া কি যেতো ,

সারাটা ক্ষণ এটা সেটা ;কাটাকুটি

কিম্বা আরো কিছু ভীড় ঠেলে ঠেলে ,

তবু কঠিন ছেড়ে যাওয়া 

এই বিরাট গল্প ফেলে ৷


Rate this content
Log in

Similar bengali poem from Romance