Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

বিকাশ দাস

Tragedy Romance

3  

বিকাশ দাস

Tragedy Romance

তবু আছো

তবু আছো

1 min
788


আজও স্বপ্ন দেখি 

তোমার মুখ দেখতে পাইনা।

আকাশ কাঁপানো মেঘ দেখি

বৃষ্টির উছালন দেখতে পাইনা ।

অন্ধকার ঝাঁঝরা দেখি

আলোর চোখ ধরতে পাইনা।


তুমি এসে সাত সকালে ভরে গেছো

তোমার হাতে নিকানো মাটির গন্ধে ভালোবাসার তৃষ্ণা। 

রেখে যাও  সমস্ত ঘর উঠোন আঙিনায় মুখর সংসার ।


ছুটে আসা ঝড় দেখি

ধুলোর কণা দেখতে পাইনা।

তবু আছো।

উজিয়ে শিশির বিন্দু সিন্ধুসম

হৃদয়ে মম। 


আমার নির্বাচিত কবিতার সংকলিত গান

গলায় বেঁধে তোমার শেখানো সুরের টান

স্বপ্নের পীড়ন ঘুমের ভেতর 

ঠোঁটে স্বস্তির জ্বর দীর্ঘতর

আরও কিছু সময় আগলে থাক তোমার স্পর্শের আলোভাসান ।

তবু দুঃখ দিও কষ্ট দিও বেঁধে, বেঁধে খানিকটা তোমার অভিমান।   


Rate this content
Log in