Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Suravi Roy

Others

5.0  

Suravi Roy

Others

আমার দুর্ভাগ্য

আমার দুর্ভাগ্য

1 min
849


      

কেনো আবার এসেছিলি তুই? 

     নতুন রূপের মায়াজাল নিয়ে, 

   

          প্রথম বার এসে 

      বন্ধু রূপী শত্রু বেশে

  পরীক্ষা নিলি আমার সহ্যশক্তির,

 ভেঙে চুরমার করে দিয়ে গেলি আমার  

         ~চোখের স্বপ্নগুলো, 

   তবু আমি চোখ বুজে সহ্য করেছি, 

       আমি ভেঙে পড়ে যাইনি।

সমান ভাবে লড়াই করেছি........ অবশেষে আমি 

     তোকে হারিয়ে বিজয়ী হয়েছি ।


      হেরে গিয়ে আবার এলি??....

   আমার উপর আঘাত হানতে??.. 

        কিন্তু অনেক বড়ো ভুল করলি -

আমি ছিলাম তোর অপেক্ষায়.......... পুরোপুরিই তৈরি হয়ে ;

           দু-পা আমি পিছিয়ে এলাম 

      তুই ভাবলি....আমি হেরে গেলাম? 

   

        কিন্তু ভূলে যাস না.............

   সিংহও দু-পা পিছিয়ে নেয়, শিকার ধরার জন্য..........


    তাই আমিও আসছি ... তোর উপর       

      আঘাত হানতে ......... প্রস্তুত থাক।

  

      আমি সত্যের প্রতীক, মায়ের বিশ্বাস ~

        এবারও বিজয়, আমার হবে,

            হারবি তুই আমার কাছে ।।


Rate this content
Log in