Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Arnab Bhattacharya

Romance

0  

Arnab Bhattacharya

Romance

যদি এমন

যদি এমন

1 min
382


অনেকদিন পর কলেজ স্ট্রীট যাচ্ছি ।

জানি,এবারেও তুই

দাঁড়িয়ে থাকবি প্রেসি’র সামনে ।

আমাকে দেখেই তোর সেই

মন ভোলানো হাসি,আর

তারপরই রেগে বলবি – “এতক্ষণে ?”


আমি বলব – “কেন ? ঠিকই তো আছে ।

তুমি যখন দাঁড় করাও ; তার বেলা ?”

তুই বলবি – “ঘড়ি দেখ্‌ , কটা বাজে ,

কখন থেকে দাঁড়িয়ে আছি একলা !”


এই বলে দুজনে বেশ ঝগড়া করবো ।

তোর সাথে আমি

আর আমার সাথে তুই ।

সে ঝগড়ার থাকবে না কোনো যুক্তি বা তর্ক ।

শেষে তুই হাত টেনে বলবি – “এবার যাই ?”


এসব ভাবতে ভাবতে

প্রেসি’র সামনে এসে দেখি

তুই ই আসিস নি ।

সত্যি কি তাই , নাকি এতো লোকের মাঝে

তোকে খুঁজে পাচ্ছিনা !


না চাইতেই কি তোকে আমি

হারিয়ে ফেললাম ?

তুই আবার বলবি নাতো ?

-“আর আসছিনা” ।

ঠিক যেন মনের কথাটা পড়ে নিয়ে

আমার কাঁধে তোর নরম হাত

বলে দিল – “এই তো আমি, এলাম” ।


Rate this content
Log in

Similar bengali poem from Romance