Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Priyanka Bhuiya

Classics

5.0  

Priyanka Bhuiya

Classics

প্রোপোজ ডে

প্রোপোজ ডে

1 min
310


প্রতিটি প্রেমই একটা নিজস্ব উঠোন খোঁজে,

স্নিগ্ধ ভালোবাসা ছুঁতে চায় পরিপূর্ণতা -

ভিড় ঠেলে এগিয়ে চলে সম্পৃক্ততার লোভে।


আবেগসিক্ত গোধূলির আদরে আবেশ সঞ্চার,

অলক্ষ্য ইঙ্গিতে প্রশ্রয়ভিখারী হৃদয়ের উচ্ছ্বাস,

অনুভূতিদের বৃষ্টি নেমে আসে কবিতার পাতায় -

আর ধুয়ে দিয়ে যায় লিখে রাখা প্রতিটা অক্ষর;

অনুচ্চারিত শাশ্বত শব্দরা মাতাল করে অস্তিত্ব।


ঠোঁটের ব্যারিকেড ভেঙে উচ্চারিত "ভালোবাসি",

ঐকান্তিক আশকারায় মনবারান্দা পেতে চায়

সবটুকু আবদার আর অভিমানের ছাড়পত্র;

ভালোবাসার প্রস্তাবে জেগে থাকে আরশিনগর।


আবেদনপূর্ণ নিবেদনে ভরুক মনের আকাশ,

ভালো রাখার বাসনাতে ভালোবাসার প্রকাশ।


Rate this content
Log in

Similar bengali poem from Classics