Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

AYAN DEY

Romance

3  

AYAN DEY

Romance

প​ড়লে মনে

প​ড়লে মনে

1 min
1.3K


তোর আয়নাধোয়া আলোয়

শুধু ভেজাই চোখ,

মর্জিমাফিক তোর খেয়ালেই

স্বপ্নদেশের লোক।

তোর সম​য় নিয়ে কাঁটায়

বসাই অপেক্ষা,

ধোঁয়ারই তোর বাষ্প হব

এইতো শুধু অভীক্ষা।

মনেই ছিলিস থাকবি মনে,

হাওয়া দিয়ে মাস্তুলে ,

ভাবনাগুলোই রিডিং বাড়ায়

সিস্টোল - ডায়াস্টোলে।


অতীত সবই শোকেসে

পুতুলগুলোর মতো,

ওদের গায়ের রাঙতা যেন

তোর হাসিরই মতো ।

পাচ্ছি তোকে হিসেবভাঙ্গা

ঘাসের শিশির পায়ে,

শব্দগুলো সেজে বসে

কিউপিডের তীরটি হয়ে 

বলতে তোকে বাজতে আরও

অণুরণন তুলে,

প​ড়লে মনে আমার আমি

বর্তমানই ভোলে।


Rate this content
Log in