Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

বিকাশ দাস

Romance

2  

বিকাশ দাস

Romance

কে

কে

1 min
547


চোখ বন্ধ করলে বুঝতে পারি কে আমার প্রাণ প্রতিম প্রিয়ে

রমণীর মতো মেঘের শরীর আকুল বৃষ্টি ধারা ভিজিয়ে দিয়ে

তৃষ্ণার কাব্য লিখে যায় ।

কে

নিজের দুঃখ গেঁথে বুকে নিজের সর্বস্ব বিলিয়ে সুখ পায়

হাওয়ায় উড়তে ওড়াতে আকাশের নীলে নীল হতে চায় । 

কে

খিল ভেঙে শয্যার শালীনে ভালোবাসার গন্ধ মাখিয়ে যায়

নদীর চুম্বন উছলে সাগরের নিঃসঙ্গতায় জাগর রেখে যায় ।


চোখ বন্ধ করলে বুঝতে পারি কে আমার প্রাণ প্রতিম প্রিয়ে 

দু’চোখ পাগলকরা সঙ্গমের আঁচে যৌবন শিরা উছলে দিয়ে

স্বাধীন কাব্য লিখে যায় ।


Rate this content
Log in