Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sharmistha Mukherjee

Abstract Inspirational Others

3  

Sharmistha Mukherjee

Abstract Inspirational Others

টাইপরাইটার

টাইপরাইটার

1 min
117



খটখট শব্দে লিখি

আমি টাইপরাইটার , 

চটপট খটাখট

আঙুল ফাইটার । 

পেটের ভিতর মস্ত কাগজ

গুটিয়ে রাখি যত্নে , 

লিখে ফেলি যে যা বলে

পরের অঙুলি রত্নে । 

একসময় ছিলাম অনেক দামি

এখন কমেছে দাম , 

যবে থেকে এলো মগজাস্ত্র

যার কম্পিউটার নাম । 

আগে থাকতাম অফিস ঘরে

গাছের ছাউনিতে কোর্ট চত্বরে , 

এখনও হয়তো খুঁজলে পাবে

যদি কেউ রাখে ধরে! 

খটখট এক মিষ্টি শব্দ

যদিও হোতো কান দুটি জব্দ , 

তবুও ছিলাম যুগাব্দ 

এখন মৃতপ্রায় । 

হায় রে! আমাদের আধুনিক বিজ্ঞান

হায় রে! হায় । 


Rate this content
Log in