Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Ranjit Bagdi

Classics Inspirational

3  

Ranjit Bagdi

Classics Inspirational

শুভেচ্ছা।

শুভেচ্ছা।

1 min
206


নতুন বছরের নতুন রং সবে -

মাখো নতুন করে ,

আকাশ জুড়ে খুশি আসুক -

পক্ষীরাজে চড়ে।

আনন্দ আর হয় হুল্লোড়ে -

মাতুক জগৎ বাসী,

দুঃখ কষ্ট সব দূরে থাক -

মুখে লেগে থাকে প্রাণবন্ত হাসি।

এসো দ্বন্দ্ব ভুলে এক হয় সব -

বন্ধুত্বের বাড়ায় হাত ,

হিংসা বিদ্বেষ ভুলে যাই -

দিয়ে একে অপরের সাথ।

নতুন বছরে পূর্ণ হোক সব -

যে ইচ্ছা আছে যার ,

ছোট্ট করে জানালাম আমি -

হ্যাপি নিউ ইয়ার।🥰🥰🥰



Rate this content
Log in