Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Shakil Babu

Others

3  

Shakil Babu

Others

সাহসী ভীতু

সাহসী ভীতু

1 min
382


আমি অর্থে কেনা সুখে হাঁহাকার খুঁজে পাই,

আবার, সিভ অব এরাটস্থ্যানিজে নিজেকে হারাই ।

আমি কালো পোষাকে নিজেকে জড়িয়ে রাখি,

আবার, কালো পোষাকে আকাশকেও ভয় করি ।

আমি যথেষ্ট সমর্থনেও ভীত প্রায়,আবার,

থেতলানো শরীর নিয়েও রুখে দাঁড়াই ।

ব্রুটফোর্স এ জর্জরিত আমার চিন্তারা,আবার,

টু পয়েন্টারে ঠিকই মুখরিত তারা ।

ইচ্ছেরা মৃত আমার কাক ডাকা ভোরে,

আবার, অবিচল তারা জোনাকির দলে ।

জীবনে আমি বরাবর ব্যর্থ,আবার,

রুট ওভারে আমি দিব্বি অবিরত ।

আমি সাহসী, আমি ভীত ।


Rate this content
Log in

More bengali poem from Shakil Babu