Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anindya Biswas

Abstract Romance Others

3  

Anindya Biswas

Abstract Romance Others

♥️পুনর্জীবন ♥️

♥️পুনর্জীবন ♥️

1 min
123


দেখি তোমাকে, আড়ালে আবডালে;

লিখি তোমায় নিয়ে; আবেশে; বেখেয়ালে,

আছো তুমি পাশেই;দেখি তোমায়; কল্পনায়; খেয়ালে;

কিন্তু ভাগ্যের পরিহাস; মাঝে হারায়; হাহাকার তোমার-আমার দেয়ালে,


চাই তোমাকে পাশে; আমরণ আজীবন;

আছো কি ভাগ্যরেখাতে আমাদের; বরমাল্যে মিলন,

এক নতুন জীবন পাক; পুড়িয়ে পুরোনো জীবন;

হারতে হারতে ক্লান্ত পুরোনো আমি; জীবনযুদ্ধের তিতিক্ষায়।।


তবু বাঁচি আশায়; দেখা হবে একদিন;

একদিন হাত রাখবে তুমি হাতে; পুষ্পবৃষ্টির সেইদিন,

তোমাকে জড়িয়ে ধরে শীতল হবো; নতুন সূর্যোদয়ের দিন,

ধরণী হবে শ্রান্ত; প্রেমের বৃষ্টি নিভাবে জীবনের অগ্নিশিখা ।।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract