Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sulata Das

Abstract Others

3  

Sulata Das

Abstract Others

মনোবাঞ্ছা

মনোবাঞ্ছা

1 min
203



    আকাশকুসুম স্বপ্ন আঁকে

ঘুম জড়ানো আমার চোখ দুটি,

    রঙিন স্বপ্নের আবেশে 

বিভোর আমার এ মন পাখিটি।

    অলীক সেই স্বপ্ন গুলো 

নিত্য আমায় তাড়িয়ে বেড়ায়,

   স্বপ্নটাকে সত্যি ভেবে 

হৃদ গঙ্গায় খুশির লহর বয়ে যায়।

   কঠিন বাস্তবে মোড়া এই জীবনে 

স্বপ্নগুলো ভীষণ ভাবে বাঁচতে শেখায়,

   চূর্ণ-বিচূর্ণ আশা গুলোকে সে 

নতুন করে সাজিয়ে দেখায়।

    মনোবঞ্ছা হবেই পূরণ

বুক বেঁধেছি সেই আশাতে,

   জীবন মরুর অজানা সফরে

পাড়ি দিয়েছি তাই স্বপ্নের রথে।



Rate this content
Log in