Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sulata Das

Tragedy

3  

Sulata Das

Tragedy

ধূমকেতু

ধূমকেতু

1 min
289


ধূমকেতুর মতো এসেছিলে আমার জীবনে-

     ধ্রুবতার হয়ে ছিলে,

হঠাৎ নিজের খেয়ালে কক্ষপথ  

   বদলে উল্কার মতো চলে গেলে।

ভালোবাসারা আজও রাত জেগে  

     চুপি চুপি কথা বলে,

ভালেবাসারা চোখে চোখ রেখে 

     আজও মনের কথা পড়ে। 

জ্যোৎস্না মাখা রাতে সোনালী বেলাভূমিতে, 

     নিঝুম রাতে জেগে তারা গুণেছি দুজনাতে।

তোমার রূপ মাধুরী দেখে চাঁদও বুঝি পেয়েছিলো লজ্জা,

     চাঁদের আলোয় সাজিয়েছিলাম 

আমাদের বাসর সজ্জা।

     ধ্রুবতারাকে সাক্ষী রেখে করেছিলাম শপথ,

তোমার হাত ধরে চলবো জীবনমরুর পথ। 

     জানিনা কোন অভিমানে,কি কারণে

কিছু না বলে দূরে চলে গেলে গোপনে।


Rate this content
Log in