Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Manjula Acharya

Abstract Others

4.3  

Manjula Acharya

Abstract Others

চোখের জলের ভাষা

চোখের জলের ভাষা

1 min
149


চোখের জলের ভাষা

        নোনা না মিষ্টি?

সে ভাষা বোঝার জন্য

       চাই বিশেষ দৃষ্টি ।

যত না বালা ব্যথা

      বলে চোখের জল

সেজে গভীর ভাবে

      ডোবা অতল তল ।

চোখের জলের ভাষা

        বুঝতে গো হলে ,

একটি সুন্দর মন

        চাই হৃদয় তলে।

চোখের জলের ভাষায়

        থাকে গো লুকায়,

জীবন যন্ত্রণা কত

      সজল অশ্রু ধারায় ।

চোখের জলের ভাষায়

      থাকে না গো ছলনা ।

সে ভাষায় হারায় যে 

        ওগো কত ভাবনা ।

এই ভাষা যে থাকে

     ওগো ভাবের গোপনে ,

কত কি থাকে যে লেখা

       সেই করুন নয়নে  ।।


Rate this content
Log in